ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে বিয়ের ৭ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে বিয়ের ৭ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে বিয়ের সাত মাস পর এক গৃহবধূ আত্মহত্যা করেছে । আত্মহত্যায় নিহত গৃহবধূর নাম ফাতেমা আক্তার (২৬)

সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের পশ্চিম মান্দারীটোলা গ্রামে সোমবার বেলা সাড়ে বারটার সময় এই ঘটনা ঘটে । নিহতের স্বামী রবিউলের খালাতো ভাই শাকিব জানিয়েছেন গত রবিবার স্বামী রবিউল সহ ফাতেমা একি এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে বেড়াতে যান । সোমবার সকালে পরিবারের সকলের সাথে চা নাস্তাও করেন গৃহবধূ ফাতেমা ।

কিন্তু সোমবার বেলা সাড়ে এগারোটায় ফাতেমা ঘরের দরজ বন্ধ করে এক ঘন্টা পর্যন্তও দরজা না খোলায় পরিবারের লোকজন চিতকার করে ডাকতে থাকেন একপর্যায়ে দরজা ভেঙে দেখতে পায় ফাতেমা সিলিং ফ্যানের সাথে ঝুলছে । পরে সীতাকুণ্ড মডেল থানায় খবর দিলে পুলিশের এস আই (সহকারী পরিদর্শক) মো খুরশীক আলম দুপুর দুই টার সময় ঘটনাস্থলে ছুটে যান এবং স্বামী রবিউলের উপস্থিতিতে নিহতের লাশটি উদ্ধার করেন ।কি কারণে গৃহবধূ ফাতেমা আত্মহত্যা করেছে তার কারন জানা যায়নি । আত্মহত্যায় নিহত ফাতেমা পাশের গ্রামের আবুল হোসেনের মেয়ে । গত সাত মাস আগে রবিউলের সাথে তার বিয়ে হয় ।

এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , বাড়বকুণ্ড গ্রামে আত্মহত্যা করা গৃহবধূ ফাতেমার লাশ উদ্ধার করে সুরতহাল শেষে চমেকের মর্গে প্রেরন করা হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা ।

আত্মহত্যা,গৃহবধূ,ফাঁস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত